আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | রাত ১২:৪৯

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

মাগুরার ক্যাতায়নী উত্সবে পুলিশের ডিআইজি ড.খন্দকার মুহিদ উদ্দিন

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার ঐতিহ্যবাহি ক্যাতায়নী পূজা উপলক্ষে আয়োজিত উত্সব এলাকা পরিদর্শনে অংশ নিলেন খুলনা রেঞ্জ পুলিশের ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার এবং অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান।

বুধবার সন্ধ্যা থেকে রাত অবধি অতিথিরা শহরের সাতদোহা, জামরুলতলা, নতুন বাজার বটতলা ও নিজনান্দুয়ালী নিতাই গৌরগোপাল সেবাশ্রম পুজা মণ্ডপ পরিদর্শন করেন।

এ সময় মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার আহসান হাবীব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি প্রদ্যুত্ কুমার সিংহ, সাধারণ সম্পাদক বাসুদের কুন্ডুসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শহরতলীর উত্সব এলাকা পরিদর্শনকালে উপ-মহা পরিদর্শক ড. খন্দকার মুহিদ উদ্দিন বলেন, সার্বজনিন এ উৎসবে মানুষের মিলন মেলা দেখা আমি অভিভুত। পূজা ও উত্সব এলাকার সার্বিক আইন শৃক্সখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সদস্যরা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদেরকে ধন্যবাদ।

ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করে তিনি সুন্দর ও সুষ্ঠু পরিবেশে পুজা ও উত্সব আয়োজনের জন্যে জেলা পুজা উদযাপন পরিষদকেও ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology